প্রিমিয়াম কোর্স এ আপনাকে স্বাগতম

আমরা সাধারণত আমাদের স্টুডেন্টদের কথা মাথায় রেখে আমাদের এসইও কোর্স কে দুইটি অংশে বিভিক্তি করে দিয়েছি। একটা অনপেজ এসইও আর সেকেন্ড পার্ট তা হলো অফপেজ এসইও।

আমাদের বাংলা এসইও কোর্স একবারে বিগেনার থেকে এক্সপার্ট লেভেলদের কথা মাথায় রেখে তৈরী করা হয়েছে। তাই বিস্তারিত অনেক বিষয় এখানে আলোচনা করা হয়েছে।

আমাদের এসইও বাংলা টিউটোরিয়াল কোর্স আশা করি আপনাকে এক্সপার্ট হতে সাহায্য করবে। এই কোর্স দেখার পরে আপনাকে আর কোনো জায়গা থেকে এসইও কোর্স করতে হবে না।

Want To Be Part Of Our Company?

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip. ex ea commodo consequat.

See job offers

কি আছে আমাদের এসইও কোর্সে

 

On-page SEO course

On-page SEO course

আমাদের প্রিমিয়াম অনপেজ এসইও কোর্স এমন ভাবে সাজানো হয়েছে যার মাদ্ধমে আপনি সহজেই ঘরে বসে এসইও শিখতে পারবেন প্রথম থেকে শেষ পর্যন্ত। এবং এই কোর্সে এসইও এর প্রত্যেকটি খুঁটিনাটি বিষয় হাতে ধরে শিখানো হয়েছে। যাতে করে আপনি পরবর্তীতে অনপেজ এসইও সংক্রান্ত কোনো বিষয় নিয়ে কোথাও যেতে না হয়

আপনি নিজেই এসইও করে অনলাইন থেকে বা কোনো প্রতিষ্ঠান এ জব করে টাকা ইনকাম করতে পারেন খুব সহজেই।

Button Text
Off-page SEO course

Off-page SEO course

আমরা দ্বিতীয় পর্বে অফ পেজ এসইও নিয়ে এ টু জেড আলোচনা করেছি এবং প্রতিটি লিংক বিল্ডিং স্ট্র্যাটেজি একদম হাতে কলমে করে দেখিয়ে দেয়া হয়েছে। এতে করে আপনি অফপেজ এসইওতে আপনার ক্যরিয়ার বিল্ডাপ করতে পারবেন সহজেই।

অফপেজ এসইও স্ট্র্যাটেজিতে আপনাকে লিংক বিল্ডিং এর সকল দিক গুগল উপডেটের সাথে দেখানো হয়েছে।

Button Text

এসইও কোর্স নিয়ে  সচরাচর জিজ্ঞাসা

 

ASK
আমাদের দেশে প্রায় ৪৫% লোক বেকার। যারা গ্রাজুয়েট কমপ্লিট করেও কোনো চাকরি পাচ্ছে না। আর সারা বিশ্বে যখন করোনা মহামারী দেখা দিয়েছে সেখানে কিন্তু আরো লোকসংখ্যা বেকার হয়ে পড়ছে। অথচ যদি এই সময়ে এসইও নলেজ থাকতো তাহলে এখন চাকরির চিন্তা না করে ঘরে বসে নিজের ওয়েবসাইট এ গুগল আডসেন্স নিয়ে বা এফিলিয়েট মার্কেটিং করে কিন্তু জীবিকা নির্বাহ করা যেত।
এখন বর্তমান যুগে কেউ চাকরি নিয়ে চিন্তা করে না। আপনার একটা ওয়েবসাইট আর এসইও এর নলেজ থাকলেই গুগল আডসেন্স করে প্রতি মাসে ২০০-৫০০ ডলার ইনকাম করা বেপারই না। তাছাড়া upwork, freelancher বা fiverr এর মতো অনলাইন মার্কেট প্লেস এ এসইও এর কাজের কোনো অভাব নেই।

বর্তমানে প্রায় প্রতিটি কোম্পানি ডিজিটালাইজ হয়ে যাচ্ছে। একটা বিষয় একটু ভাবুন। পৃথিবীতে যত ওয়েবসাইট বাড়ছে ততো কিন্তু এসইও অপটিমাইজার দরকার পড়ছে। কি বিলিভ হচ্ছে না ?

তাহলে আমি আপনাকে বলছি পৃথিবীতে যত ওয়েবসাইট হচ্ছে সেখানে প্রতিটা ওয়েবসাইট কিন্তু একবার ডিজাইন হচ্ছে কিন্তু সেখানে ওই ওয়েবসাইট এর এসইও করার দরকার পড়ছে সারাজীবন। সতরাং ভাবুন।

আপনি একবার একটা এসইও কোম্পানি তে ঢুকতে পারলে আপনার চাকরি কিন্তু পার্মানেন্ট হয়ে গেলো। ভবিষ্যত এ আরো কোম্পানি বাড়বে কিন্তু সেই অনুযায়ী কিন্তু এসইও অপটিমাইজার বাড়ছে না। তাই নিঃসন্দেহে আমরা বলতে পারি এসইও এর ভবিষ্যত অনেক ভালো।

আপনি yotube এ দেখতে পারেন। তবে yotube এ ভিডিও দেখতে গেলে আপনি শুধু থিউরি টিউটোরিয়াল পাবেন । কোথাও প্রাকটিক্যাল এসইও করে দেখিয়েছে এমন টিউটোরিয়াল পাবেন না। পেলেও ২-১ তা পেতে পারেন।

তাই আমার মতে আপনাকে কোনো এসইও ট্রেনিং করে এরকম কোনো প্রতিষ্ঠান থেকে এসইও ট্রেনিং নিতে হবে। এসইও তে আপনার কাছ থেকে ১৫-২০ হাজার টাকা পেমেন্ট দিয়ে আপনাকে তারা কাজ শিখাবে।

আপনি চাইলে আমাদের টিউটোরিয়াল নিয়ে কাজ শিখতে পারেন। এখানে অনপেজ এবং অফপেজ এসইও তে ২টি কোর্স নিয়ে আপনি হতে পারেন এসইও অপটিমাইজার।

আমাদের লক্ষ্য হলো মূলত বেকার মুক্ত দেশ গড়া। আর আমাদের দেশে যেহেতো অধিক অংশ লোক বেকার। আর এই বেকারদের কথা বিবেচনা করে আমাদের কোর্স কে আমরা অনপেজ এসইও এর ক্ষেত্রে ২০০০ টাকা এবং অফপেজ এসইও এর ক্ষেত্রে ২০০০ টাকা করে মোট ৪০০ টাকা নির্ধারণ করে দিয়েছি। তবে কম যদি ২টা কোর্স এক সাথে নেয় তবে তাদের জন্যে মাত্র ৩০০০ তাকে ২টি কোর্স এর প্রাইস নির্ধারণ করা হয়েছে।

আমরা আমাদের কোর্স এমন ভাবে তৈরী করেছি যেটা শিখতে কোনো প্রতিষ্ঠান আপনার খচ থেকে ১৫-২০ হাজার টাকা নিবে। তাই কোনো চিন্তা না করে আপনি আমাদের কোর্স নিতে পারেন। কোর্স কিনে যদি আপনার এর কোয়ালিটিতে প্রব্লেম আছে তবে আমরা আপনাকে কোর্স ফী ফেরত দিতে প্রস্তুত।

আমাদের কোর্স এমন ভাবে সাজানো হয়েছে যেটা দেখে একজন ক্লাস six এর স্টুডেন্ট খুব ভালো ভাবে শিখতে পারবে।

আমাদের কোর্স সকলের কথা মাথায় রেখে মেক করা হয়েছে।

কোর্স শিখতে গিয়ে কোনো প্রবলেম হলে কি করবো ??
আমাদের সকল প্রিমিয়াম কোর্স এর সাথে একটা ওয়েবসাইট লিংক এবং পিন দেয়া থাকবে। আপনারা আমাদের ওয়েবসাইট এ সেই পিন নম্বর দিয়া ঢুকে যেকোনো প্রশ্নের সহজ সমাধান পাবেন এক নিমিষেই। প্রশ্ন যখনি করেন আমাদের এসইও অপটিমাইজার টিম ঠিক রাত ১০ তা থেকে ১২ তা পর্যন্ত আপনাদের সমস্যা এর সমাধান দেয়ার জন্যে প্রস্তুত।

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে অর্ডার দিলেই আমরা আপনার এড্রেস এ টিউটোরিয়াল পাঠিয়ে দিব।

তবে এক্ষেত্রে একটা কথা বলে নেয়া ভালো। সেটা হচ্ছে যদি আপনি অর্ডার করেন তবে ২০০০ টাকা ডেলিভারি চার্জ সহ। তবে ক্যাশ অন ডেলিভারি এর ক্ষেত্রে আপনাকে ৬০ টাকা পেমেন্ট করতে হবে আর বাকি ১৯৪০ টাকা টিউটোরিয়াল হাতে পাবার পরে।[ ডিভিডি অর্ডার এর ক্ষেত্রে ৩ দিন সময় লাগতে পারে ]

আর ডাউনলোড লিংক নিলে পুরোটাই অ্যাডভান্স করতে হবে টাকা পাঠানোর পরে ১৫-২০ মিনিট এর মধ্যে ডাউনলোড লিংক মেইল করা হবে। [ডাউনলোড লিংক এর ক্ষেত্রে]

Every Click Counts

Sed ut perspiciatis unde omnis iste natus error sit voluptatem accusantium doloremque laudantium.

CONTACT US NOW